অনলাইন ইনকাম

দৈনিক/প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা  ১০ টি উপায়

Published on :

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম
WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now

আপনি কি ঘরে বসে অনলাইনে কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে চান ? তাহলে আজকের এই আর্টিকেল টি ভালো করে পড়ুন। কারণ এখানে আমরা আপনাকে কিভাবে ডেইলি ১০০০ টাকা আয় করা যাবে সেই বিষয়েই   আমরা গাইড করে দিবো। 

বর্তমান সময়ে ইন্টারনেট থেকে  প্রতিদিন ১০০০ টাকা ইনকাম তেমন কঠিন একটি বিষয় না। তবে হ্যা, ইন্টারনেট থেকে ডেইলি টাকা ইনকামের ক্ষেত্রে আপনাকে নানান বিষয় গুলি জানতে হবে এবং তা পালন ও করতে হবে। 

 আমরা আজ অনলাইনে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার কিছু বাস্তবসম্মত উপায় গুলোর বিষয়ে জানতে চলেছি। তবে, অনলাইনে কাজ করে প্রতিদিন 200 টাকা ইনকাম করতে চাইলে সেটাও কিন্তু সম্ভব এখানে। 

আমরা সবাই অনলাইন কেনাকাটা থেকে শুরু করে সিনেমা দেখা, নতুন দক্ষতা শেখা এবং ঘরে থেকেই বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পাওয়া পর্যন্ত অনেক কাজ ই করে থাকি কিন্তু এখন ইন্টারনেট এর সাহায্যে অনলাইন থেকে বাড়িতে বসেই  টাকা ইনকাম ও করতে পারবো। 

অনেক কেই আছেন যারা বাড়িতে বসেই কাজ করতে বেশি ইচ্ছুক। বাড়িতে বসে অনলাইন এ কাজ করার একটি সুবিধে হচ্ছে এখানে আপনি নিজের মতো সময়ে কাজ করতে পারবেন। 

তবে,প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে হলে আপনি  পার্ট-টাইম হিসেবেও কাজ করে করতে পারবেন। 

 নিজের পছন্দমতো অনলাইনে এরকম অনেক কেই আছেন বেশ  মোটা অংকের ইনকাম করছেন। তবে আপনাকে  এমন  কাজ গুলি বেছে নিতে হবে এবং নিজেকে ওই কাজে ভালো ভাবে দক্ষতা অর্জন করতে হবে। 

ভালো কাজের অভিজ্ঞতা বা আপনি দক্ষ থাকলে এই প্লাটফর্ম এ এমন অনেক কাজ আছে যা আপনি অফিস এ গিয়ে যদি করতেন তাও  এতো টাকা ইনকাম করতে পারতেন না। 

১. ব্লগিং (Blogging)করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

ব্লগিং হল এরকম অনলাইন ইনকাম  যা আপনি বাড়ি বসেই করতে পারবেন।  এটি  একটি  ট্রেন্ডিং পেশা এবং ছোট-থেকে-বড় সকলের কাছেই বেশ জনপ্রিয়। 

একটি ব্লগ থেকে ইনকাম করা খুবই ভালো উপায় , এখান থেকে আপনি যত খুশি পরিমাণ অর্থ রোজগার করতে পারবেন। এক্ষেত্রে, প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করাটা কোনো বড় ব্যাপার না।

তবে এই ক্ষেত্রে  আপনাকে লেখার ক্ষমতা থাকার পাশাপাশি কীওয়ার্ডের ব্যবহার এবং এসইও সম্পর্কে যথেষ্ট জ্ঞান রাখতে হবে। ব্লগিং থেকে রোজগারের কোনো সর্বনিম্ন বা সর্বোচ্চ সীমা নেই। আপনি ব্লগে যেরকম এফোর্ট দেবেন, ঠিক তেমনই রিটার্ন আপনি ব্লগ থেকে পাবেন। 

 প্রতিদিন ব্লগ পোস্ট  পাবলিশ করতে থাকলে, আপনি দিনে ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 3 1
ব্লগিং (Blogging)

আমরা আজকে আপনাদের কে ব্লগিং সাইট তৈরির কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট  এর নাম  দিচ্ছি যা দিয়ে আপনি ব্লগিং শুরু করতে পারেন। 

  • Wix 
  • Weebly
  • WordPress 
  • Blogger 

২. অ্যাফিলিয়েট মার্কেটিং 

এফিলিয়েট মার্কেটিং হল কোনো কোম্পানির বিক্রয় বৃদ্ধির মাধ্যমে কমিশন আয়ের প্রক্রিয়া। বিশ্বজুড়ে এই অনলাইন টাকা ইনকাম করার  লাভজনক মাধ্যম ।অনলাইনে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায়ের মধ্যে এটি বেশ জনপ্রিয়। 

এখানে আপনি কোনো কোম্পানির প্রোডাক্টের ব্যক্তিগত রিভিউ দিয়ে সেই প্রোডাক্টের লিংক আপনার ওয়েবসাইট বা সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করলেন। 

এছাড়াও, আপনি নানান হোস্টিং সার্ভিসের রিভিউ থেকেও ইনকাম করতে পারবেন। তবে, এখান থেকে একটানা রোজগার সম্ভব নয়। 

এখানে, আপনি কোম্পনীর প্রোডাক্ট সেল করাতে পারলে তবেই কমিশন পাবেন। তবে, প্রতিদিন  ১০০০ থেকে ৫০০০ টাকা ইনকাম করাটা এক্ষেত্রে অনেক ছোট ব্যাপার।

আরো পড়ুন –অ্যাফিলিয়েট   মার্কেটিং করে কিভাবে ইনকাম করা যায়?

এবং  কোনো ব্যক্তি যদি  আপনার শেয়ার করা লিংক থেকে প্রোডাক্টটি কেনেন, তখনই সেই কোম্পানিটি প্রতিটা বিক্রিতে আপনাকে কমিশন দিয়ে থাকবে। এইভাবেই এখানে আপনি টাকা ইনকাম করতে থাকবেন। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 2
অ্যাফিলিয়েট মার্কেটিং 

উধারণস্বরূপ অ্যাফিলিয়েট প্রোগ্রামের সবথেকে জনপ্রিয় প্ল্যাটফর্ম হল আমাজন ই-কমার্স সার্ভিস। 

আসুন দেখে নেই কয়েকটি জনপ্রিয় অ্যাফিলিয়েট প্রোগ্রাম গুলো – 

৩. কনটেন্ট রাইটিং

কনটেন্ট রাইটিং  হল কনটেন্ট বা বিষয়বস্তু পরিকল্পনা, লেখা, ও সম্পাদনার পরিকল্পনার কাজ। এই কনটেন্ট রাইটিং-এর মধ্যে পড়ে ইমেইল, ব্লগ পোস্ট, টুইটার পোস্ট কিংবা আরও নানান ধরণের লেখার কাজগুলো। 

একজন কনটেন্ট রাইটার প্রতি শব্দ বা ঘন্টার হারে টাকা ইনকাম করে থাকেন। এই কনটেন্ট রাইটিং করার ক্ষেত্রে আপনাকে ইংলিশ সহ যেকোনো আঞ্চলিক ভাষাতে যথেষ্ট দখল থাকতে হবে। 

অনলাইনে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় এর মধ্যে এরকম অনেক কেই আছেন যে শুধু মাত্র কনটেন্ট রাইটার হিসেবে বিভিন্ন ওয়েবসাইট এ কাজ করে যাচ্ছেন। 

জনপ্রিয় ম্যাগাজিনে ও ব্লগে লেখার জন্যে আপনার দুর্দান্ত লেখার ক্ষমতা থাকতে হবে। তবে, আপনি নানান কনটেন্ট রাইটিং বা কপিরাইটিং কোর্স করে আপনার দক্ষতা বাড়াতে পারেন। অভিজ্ঞতা বাড়াতে আপনি নিজের ব্লগ কিংবা ফ্রিল্যান্সিং রাইটিং শুরু করে। 

শুধু ভাষায় দখল থাকলেই চলবে না, বরং আপনাকে ওয়ার্ডপ্রেস, এইচটিএমএল ও এসইও সম্পর্কেও ধারণা রাখতে হবে। এখানে কোনো রকম বিনিয়োগ ছাড়াই, আপনি ঘরে বসেই প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা বা তারও বেশি টাকা ইনকাম  করার একটা সুজুগ পাবেন।  

দেখে নিন বেশ জনপ্রিয় কিছু  ফ্রীল্যানসিং  অথবা কনটেন্ট রাইটিং ওয়েবসাইট –

৪. ফ্রীলান্সিং সাইট 

ফুল-টাইম পেশার তুলনায় এখন ফ্রিল্যান্সাররা অনেক বেশি রোজগার করে থাকেন। তা কনটেন্ট রাইটিং হোক, কিংবা গ্রাফিক ডিজাইনিং বা কনসাল্টিং, অনেক বিষয়েই ফ্রিল্যান্সিং কাজ উপলব্ধ রয়েছে। এই পেশার ক্ষেত্রে, আপনি যেকোনো সময়ে আপনার পছন্দমতো কাজ করতে পারবেন। 

একজন সেল্ফ-এমপ্লয়েড মানুষ হিসেবে, আপনি বাড়ি থেকেই  ফ্রিল্যান্সিং কাজ করতে পারবেন। এখানে আপনি আপনার কাজের প্রকৃতির উপর নির্ভর করে প্রতিদিন অন্তত ১ হাজার টাকা ইনকাম ও করতে পারবেন। 

আরো পড়ুন –ফ্রিল্যান্সিং কিভাবে করবো-শিখবো? সফল ফ্রিল্যান্সার কত টাকা আয় করে?

 এই ধরণের পেশাতে,  আপনাকে টাকার বিনিময়ে অন্য ক্লায়েন্টদের হয়ে কাজ করে দিতে হয়। তবে, ফ্রিল্যান্সিং কাজে আপনার কাজের মান ও সময়ানুবর্তীতাই আপনাকে প্রতিদিনের রোজগার এনে দিতে পারে। 

এক্ষেত্রে, বিভিন্ন অনলাইন ফ্রিল্যান্সিং সাইটে আপনার নামের ভালো রিভিউও কিন্তু আপনাকে ভালো কাজ এনে দিতে পারে।    

৫. ডিজিটাল মার্কেটিং

 ডিজিটাল মার্কেটিংয়ের ব্যাপক চাহিদা আছে। কারণ এখন কোনও বিসনেস ই ডিজিটাল মার্কেটিং ছাড়া করা যাবে না। 

দেখা যাচ্ছে  মার্কেটে ডিজিটাল মার্কেটারদের নিয়োগের হার দারুণভাবে বেড়ে চলছে। ডিজিটাল মার্কেটিং-এ দক্ষতা আপনাকে খুব অল্প সময়ের মধ্যেই যেকোনো কোম্পানিতেই কাজ পেতে সাহায্য করে থাকে। 

আর, মার্কেটিং দক্ষতা সকলের জন্যই প্রয়োজন ,তা নিজের ব্যবসা শুরু করুন কিংবা চাকরি এর ক্ষেত্রে , পেশাদারি প্রতিটা ক্ষেত্রেই ডিজিটাল মার্কেটিং দক্ষতা প্রয়োজনীয় হয়ে উঠেছে এখন। 

প্রতিটা ব্যবসার জন্য এসইও বিশেষজ্ঞ ও সোশ্যাল মিডিয়া এক্সপার্টরা  চাহিদা রয়েছে। কারণ, এই ব্যবসাগুলোর ওয়েবসাইট ও অনলাইন উপস্থিতির প্রচার করতে একজন এসইও বিশেষজ্ঞের দরকার পরে। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 5
ডিজিটাল মার্কেটিং

 তাছাড়াও, তারা ভিডিও এডিটিং অ্যাসিস্ট্যান্ট হিসাবে অন্যান্য ইউটিউব ভ্লগারদের সাথেও কাজ করতে পারেন। আপনি যেকোনো কোম্পানির এডভার্টাইসমেন্ট নেটওয়ার্ক পরিচালনা করার মাধ্যমে, তাদের বিক্রয় বাড়াতেও সাহায্য করতে পারেন। 

কাজেই বলতে গেলে ডিজিটাল মার্কেটিং এর কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করা সম্ভব। তবে  নিজের কৌশল ও দক্ষতা বৃদ্ধির উপর নজর দিতে হবে। এবং তার সাথে কিছুটা সময় ও আপনাকে দিতে হবে।  

আরো পড়ুন –ডিজিটাল মার্কেটিং কি? এর প্রয়োজনীয়তা কতটুকু, সম্পূর্ণ গাইডলাইন।

১০ টি সেরা ডিজিটাল মার্কেটিং টুলস।

ডিজিটাল মার্কেটিং এর ৩ টি সেক্টর এ কাজের দক্ষতা থাকা দরকার সেটি হচ্ছে

  • এসইও (SEO) এক্সপার্ট
  • পিপিসি (PPC) এক্সপার্ট
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং এক্সপার্ট 
  • ৬. ইউটিউব চ্যানেল 

আমরা আমাদের আগের অনেক আর্টিকেল এ ইউটিউব নিয়ে অনেক আলোচনা করেছি। 

ইউটিউব চ্যানেল  হল বিশ্বজুড়ে মানুষের আয়ের অন্যতম সেরা একটা মাধ্যম। ইউটিউবে যেমন আপনি ভিডিও দেখতে পারবেন, ঠিক তেমনই আপনার নিজের তোলা ভিডিও আপলোডও করতে পারবেন। এখন youtube কে কাজে লাগিয়ে আপনিও  প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সুজুগ পাচ্ছেন। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 1 1
ইউটিউব চ্যানেল 

যেমন ধরুন  আপনার কোনো রান্নার ভিডিও বানিয়ে, যেকোনো বিনামূল্যের সফটওয়্যার ব্যবহার করে তা ইউটিউবে শেয়ার করতে পারেন। আপনি অ্যাডসেন্স বিজ্ঞাপন দিয়ে আপনার ইউটিউব চ্যানেলকে মনিটাইজ ও করতে পারবেন। 

যখন কেউ আপনার ইউটিউব ভিডিও চালায় আর অ্যাডসেন্স দ্বারা দেখানো বিজ্ঞাপনগুলো দেখে, তখন তার বিনিময়ে আপনি এখানে টাকা ইনকাম করতে পারবেন। 

আরো পড়ুন – ইউটিউব থেকে টাকা ইনকাম করবেন কিভাবে ?

তবে , আপনি আপনার ভিডিওতে ১০০০ ভিউয়ের মাধ্যমে প্রায় $১০ থেকে $৩০ পর্যন্ত আয় করতে পারবেন।  এক্ষেত্রে, আপনাকে আপনার গুগল অ্যাকাউন্ট ব্যবহার করে, সাইন আপ করে আপনার ইউটিউব চ্যানেল তৈরি করতে হবে৷ 

ইউটিউব আসলেই হল কোনো বিনিয়োগ ছাড়াই অনলাইনে নিয়মিত টাকা ইনকামের একটা দারুণ মাধ্যম। 

৭.ওয়েবসাইট ও ডোমেইন ক্রয়-বিক্রয় করা 

এই ধরণের বিক্রয়যোগ্য ওয়েবসাইটগুলো ফ্লিপিং ওয়েবসাইট নামেও পরিচিত। আপনাকে প্রথমে যা করতে হবে  কোনো ওয়েবসাইট তৈরি করে সেটিকে ইন্টারনেটে সুপরিচিত করে তোলতে হবে। 

যখন আপনার ওয়েবসাইট টি পরিচিতি হয়ে যাবে , আপনি সেটাকে বিক্রি করে দিতেও পারেন। কেবলমাত্র, ওয়েবসাইটই নয়, আপনি কোনো ডোমেইন নেমও বিক্রি করতে পারবেন। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার একটি ভালো উপায়। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 6
ওয়েবসাইট ও ডোমেইন ক্রয়-বিক্রয় করা 

আপনি এমন একটা ডোমেইন কিনুন, যার মূল্য ভবিষ্যতে বাড়তে পারে ও পরে সেটার দাম বাড়লে বিক্রি করে দিবেন।  বর্তমানে, সাধারণ ডোমেইনের মূল্য ৪০০ থেকে ২০০০ টাকার মধ্যে ও হতে পারে। 

তাই, ডোমেইন বা ওয়েবসাইট সেল করা হল  প্রতিদিন ৫০০-১০০০ টাকা উপার্জনের সেরা একটা উপায়। 

আরো পড়ুন –নতুন ট্রাস্টেড টাকা ইনকাম ওয়েবসাইট।

৮. সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট

এখন তো সব বিসনেস এর ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট দরকার ,  সোশ্যাল মিডিয়া ব্যবসার ব্র্যান্ড ইমেজ তৈরিতে দারুণ ভূমিকা পালন করে থাকে। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 1
সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট

তাই, কোম্পানিগুলো তাদের সোশ্যাল মিডিয়া পরিচালনা ও ব্র্যান্ড তৈরির জন্য সৃজনশীল ও কৌশলগত সোশ্যাল মিডিয়া ম্যানেজারদের হায়ার করে থাকেন। 

আরো পড়ুন –ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার ৬ টি উপায়।

৯. ই-কমার্স শপিফাই স্টোর 

আপনি কি আপনার কাপড়, গয়না, জুতো ও অন্যান্য ব্র্যান্ডের জিনিসপত্রের দোকান খোলার স্বপ্ন দেখেছেন ? কিন্তু, জমি বা আর্থিক সমস্যার কারণে, আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারছেন না ? 

তাহলে, আপনি শপিফাই-এর মাধ্যমে আপনার এই স্বপ্ন পূরণ করতে পারেন। এই প্ল্যাটফর্মটি আপনাকে অনলাইনে জিনিস বিক্রি করার জন্য নিজস্ব অনলাইন স্টোর তৈরি করতে দিয়ে থাকে। 

 আপনাকে শুধু এই অনলাইন শপিফাই স্টোর তৈরি করার জন্যে সাময়িক বিনিয়োগ করতে হবে। 

দৈনিকপ্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার সেরা ১০ টি উপায় 4
ই-কমার্স শপিফাই স্টোর 

শপিফাই থেকে আপনি যেকোনো প্ল্যান বেছে নিয়ে, সেরা থিম ব্যবহার করে এর ওয়েবসাইট থেকে পণ্যগুলো বেছে নিন ও সেগুলোকে আপনার অনলাইন দোকানে (ওয়েবসাইট) রাখুন। 

যখনই কেউ আপনার সেই দোকান থেকে কেনাকাটা করবে, তখনই শপিফাই আপনার অর্ডার পরিচালনা করে তাকে পণ্যটি ডেলিভার করে দিবে। এখানে আপনাকে শুধুমাত্র ব্লগের প্রচার ও পরিচালনা করার পাশাপাশি কাস্টমার সাপোর্টও দিতে হবে। 

শপিফাই আপনার জন্য পেমেন্ট নেওয়া থেকে শুরু করে পণ্য শিপিং করার মতো বাকি কাজগুলো করে দিয়ে থাকে। 

Shopify  ওয়েবসাইট  লিংক

আর, একজন ব্র্যান্ডের সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসাবে আপনাকে অবশ্যই আকর্ষক কনটেন্ট তৈরি করতে, সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন পরিকল্পনা করতে ও কোম্পানির জন্য একটা সম্ভাব্য কাস্টমার বেস তৈরি করা  জানতে হবে। 

এই পেশাতে ফটোশপ ও হাবস্পটের মতো অ্যাপ্লিকেশনের ব্যবহার জানাটা ও জরুরি।

১০. আর্টিকেল প্রুফরিডিং

প্রুফরিডিং করার ক্ষেত্রে আপনি ঘন্টা প্রতি টাকা ইনকাম  করতে পারবেন।  অনলাইন মাধ্যমে আপনি খুব সহজেই এই কাজ করতে পারেন। 

এখানে যে ভাষাতে আপনি পারদর্শী সেই ভাষাতে আপনাকে ব্লগ পোস্ট, আর্টিকেল কিংবা যেকোনো ইলেকট্রনিক কপিগুলোকে আপনার ক্লায়েন্টের হয়ে সম্পাদনা ও সংশোধন করতে দিতে হবে।

ইংলিশ সবথেকে জনপ্রিয় ভাষা হলেও, আপনি অন্য আঞ্চলিক ভাষাতেও এই প্রুফরিডিং-এর কাজ করতে পারেন। এই কাজগুলো আপনি আপওয়ার্ক, ফাইভার কিংবা যেকোনো ফ্রিল্যান্সিং ওয়েবসাইটেই পেয়ে যেতে পারেন। 

আর, এখান থেকেও প্রতিদিন ১০০০ টাকা ইনকাম  করা কোনো কঠিন কাজ নয়। 

শেষকথা – 

আমাদের আজকের এই প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার উপায় নিয়ে লেখা আর্টিকেলটি টিতে আমরা আপনাদের কে একটা গাইড করার চেষ্টা করেছি।  লেখাটি পছন্দ হলে অবশ্যই তা কমেন্টের মাধ্যমে জানাবেন। এছাড়া, আর্টিকেলের সাথে জড়িত কোনো ধরণের প্রশ্ন বা পরামর্শ থাকলে, সেটাও নিচে কমেন্ট করে অবশই জানাবেন।

আমাদের ওয়েবসাইট টাকা ইনকাম ডট কমের সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ।  

FAQs-

প্রশ্ন: কিভাবে অনলাইনে প্রতিদিন 200 টাকা আয় করবেন?

অনলাইনে প্রতিদিন ২০০ টাকা ইনকাম করার এমনিতে প্রচুর উপায় গুলি রয়েছে। যেমন, Online surveys, Freelancing, Micro tasks, Refer & income apps ইত্যাদি।

প্রশ্ন:প্রতিদিন ১০০০ টাকা ইনকাম  করার উপায় গুলো কি সহজ?

অনলাইনে কাজ করে দৈনিক টাকা ইনকাম করার যেই উপায় গুলির বিষয়ে বলা হয়েছে সেই উপায় গুলি কেবল তখন সহজ মনে হবে যদি সেই কাজের বিষয়ে আপনার আগের থেকেই নলেজ, অভিজ্ঞতা বা আইডিয়া থাকে। YouTube থেকে উপরে বলা কাজ গুলির বিষয়ে অধিক জেনে নিতে পারবেন।

প্রশ্ন: বিনিয়োগ ছাড়া কীভাবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করবো ?

কোনো বিনিয়োগ ছাড়া অনলাইনে নিয়মিত  ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করার সেরা উপায় কিছু হলো, Blogging, Data Entry, Content Writing, YouTube, Sell Online Courses, Online Surveys, Affiliate Marketing ইত্যাদি।

Share This Article
takainkam.com

Leave a Comment